jio-best-deta-offer-34gb-deta-for-100-rupee
Advertisement

কত তারিখ থেকে কত তারিখ অব্দি চালু থাকবে এই অফার জানুন।

২০১৬ সালে টেলিকম ইন্ডাস্ট্রিতে পা রাখার পর থেকেই জিওর মূল লক্ষ্য ছিল কম খরচে সাধারণ মানুষকে হাই স্পিড ইন্টারনেট পরিষেবা প্রদান করা। বর্তমানে ভারতের মানুষ যে এত ইন্টারনেট ব্যবহার করেন, এর নেপথ্য কারণ কিন্তু জিও (Jio)। জিও ৫জি অফার করলেও অধিকাংশ মানুষই এখনো ৪জি নেটওয়ার্ক ব্যবহার করেন।

Advertisement

সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে ৫০০ টাকার কমে নিজের জিও নম্বরটি রিচার্জ করে বেশি ডেটার সাথে অন্যান্য সমস্ত রকম সুবিধা পেতে চান, তাহলে পড়তে থাকুন এই প্রতিবেদনটি। আজ আমরা আপনাকে জিওর দুটি রিচার্জ প্ল্যান, ২৯৯ টাকা ও ৩৯৯ টাকার মধ্যে তুলনা করে দেখাবো।

Advertisement

এখন প্রশ্ন হচ্ছে কোন প্ল্যানে বেশি সুবিধা? Jio-র ২৯৯ টাকার প্ল্যানে আপনি প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। এছাড়াও আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএস তো রয়েছেই। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন অন্যদিকে জিও ৩৯৯ টাকার প্ল্যানেও আপনি একই সুবিধা পাবেন। তবে এই প্ল্যানে আপনি মোবাইল ডেটা তুলনামূলক অনেক বেশি পাবেন।

প্যান-আধার লিঙ্ক করানো না থাকলে কী কী সমস্যায় পড়তে পারেন? জানুন।

৩৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন আপনি ৩ জিবি করে ডাটা পাবেন। এছাড়াও এতে থাকবে অতিরিক্ত ৬ জিবি ডেটা (যা প্যাক হিসেবে ব্যবহার করতে ৬১ টাকা খরচ করতে হয়) বোনাস। এছাড়াও দুটি প্ল্যানই আপনি জিওর অন্যান্য অ্যাপের এক্সেস পাবেন।

অর্থাৎ বুঝতেই পারছেন ৩৯৯ টাকার প্ল্যানে আপনি তুলনামূলক অনেক বেশি ডেটা পাবেন। একদম অংকের হিসেবে বলতে গেলে ১০০ টাকার বেশি দিয়ে আপনি অতিরিক্ত ৩৪ জিবি ইন্টারনেট পাচ্ছেন। অর্থাৎ আপনার যদি প্রতিদিন অনেকটা বেশি ডেটা আগে তাহলে আপনি ৩৯৯ টাকার প্ল্যানটি নিতে পারেন। নচেৎ আপনি চাইলে ২৯৯ টাকার প্ল্যানও নিতে পারেন।