অন্যান্য

Lottery Winning Tips – এই দুটি নিয়ম মেনে লটারি কাটলে ঘুরে যাবে ভাগ্যের চাকা।

প্রতিদিন বহু সংখ্যক মানুষ নিজের ভাগ্য অন্বেষণের জন্য কিংবা শখের বসে লটারির টিকিট কেটে থাকেন। যদিও অধিকাংশ মানুষই মনে করেন লটারির প্রাইজ জেতার জন্য ভাগ্যের দরকার। তবে বহুদিন ধরে পর্যবেক্ষণের পর এমন কিছু নিয়ম পাওয়া গেছে যেগুলি মেনে চললে আপনি অবশ্যই লটারিতে প্রাইজ পাবেন, এমনই দাবি করা হয়েছে সেই সমস্ত পর্যবেক্ষকদের তরফে। তবে অধিকাংশ মানুষই এই সমস্ত ট্রিকস সম্পর্কে জানতে পারেন না বলে লটারির প্রাইজ বারবার হাত ছাড়া হয়ে যায়। আর তাই আজ আমরা এমন কতোগুলি লটারি ট্রিকস (Lottery Winning Tips) নিয়ে হাজির হয়েছি, যার মাধ্যমে আপনারা খুব সহজেই লটারির প্রাইজ জিতে পারবেন।

চলুন তবে লটারি টিকিট কাটার এই সমস্ত গোপন পদ্ধতিগুলো সম্পর্কে জেনে নেওয়া যাক (Lottery Winning Tips):-
লটারি টিকিট কাটার ক্ষেত্রে সবথেকে গুরুত্বপূর্ণ হলো শেষের পাঁচটি সংখ্যা। প্রসঙ্গত উল্লেখ্য, লটারি টিকিট পাঁচটি সংখ্যার প্রথমটিকে ব্যাক নম্বর, মাঝের দুটি সংখ্যাকে মিডল নম্বর এবং শেষের সংখ্যা দুটিকে লাস্ট নম্বর সংখ্যা বলা হয়ে থাকে। আর লটারি টিকিট কাটার ক্ষেত্রে সবথেকে গুরুত্বপূর্ণ হলো এই মিডল নম্বর দুটি। টিকিট কাটার সময়ে আপনাকে অবশ্যই খেয়াল রাখা প্রয়োজন যে, লটারির টিকিট কাটার সময় আপনি যে মিডল নম্বরটি নির্বাচন করবেন তার দ্বিতীয় ডিজিটের আগের সংখ্যা, পরের সংখ্যা অথবা ঠিক বিপরীত সংখ্যাটি লাস্ট নম্বরের শেষ ডিজিটে থাকতে হবে। অর্থাৎ কোনো লটারি টিকিটের মিডল নম্বরের দ্বিতীয় ডিজিটটি যদি ২ হয়ে থাকে, তবে লাস্ট নম্বরের দ্বিতীয় ডিজিটের সম্ভাব্য নম্বরটি ১ (২ এর আগের সংখ্যা) অথবা ৩ (২ এর পরের সংখ্যা) কিংবা ৭ (২ এর বিপরীত সংখ্যা) হবে।

তবে লাস্ট ডিজিটের প্রথম নম্বরটি সহজে নির্বাচন করা গেলেও লাস্ট নম্বরের প্রথম ডিজিটটি নির্বাচন করার জন্য অনেককেই যথেষ্ট সমস্যার সম্মুখীন হতে হয়। তবে লাস্ট নম্বরে প্রথম ডিজিট নির্বাচন করার জন্য আপনাকে নজর রাখতে হবে মিডল নম্বরে। এক্ষেত্রে মিডল নম্বরে থাকা সংখ্যাটির প্রথম ডিজিটের আগের অথবা পরের কিংবা ওই সংখ্যাটির সম্পূর্ণ ঘরটি থেকে আপনারা সংখ্যা নির্বাচন করতে পারবেন। অর্থাৎ কোনো লটারির মিডল নম্বরের প্রথম ডিজিটটি যদি ৬ হয় তবে লাস্ট ডিজিটে ৫০-৫৯ অথবা ৬০-৬৯ কিংবা ৭০-৭৯ এর মধ্যে যেকোনো একটি সংখ্যা হবে।

টানা তিনমাস ছুটি পাবেন সরকারি কর্মী ও কলেজ পড়ুয়ারা।

এছাড়াও লাস্ট ডিজিটের প্রথম নম্বরটি নির্বাচনের আরও একটি পদ্ধতি রয়েছে। তবে এক্ষেত্রে আপনাকে নজর রাখতে হবে মিডল নম্বরের দ্বিতীয় ডিজিটে। মিডল নম্বরের দ্বিতীয় ডিজিটে থাকা সংখ্যাটির আগের নম্বর অথবা পরের নম্বর কিংবা ওই সংখ্যাটির সমগ্র ঘর থেকে যেকোনো সংখ্যা শেষ নম্বরের প্রথম ডিজিটে থাকবে। অর্থাৎ কোনোক্ষেত্রে লটারির মিডিল নম্বরের দ্বিতীয় সংখ্যাটি যদি ২ হয়ে থাকে তবে লাস্ট ডিজিটে ১০-১৯ অথবা ২০-২৯ কিংবা ৩০-৩৯ -এর মধ্যে যেকোনো একটি সংখ্যা থাকবে। এভাবেই লাস্টে ডিজিটের প্রথম নম্বর এবং দ্বিতীয় নম্বর টার্গেট করে টিকিট কেটে দেখতে পারেন আপনার ভাগ্যে পুরস্কার রয়েছে কিনা। তবে কোন পদ্ধতি অবলম্বন করে লাস্ট ডিজিটের নম্বরগুলি নির্বাচন করলে আপনি প্রাইজ পাবেন তা নির্ভর করছে আগে কোন দিন কোন সংখ্যা প্রাইজ জিতেছে তার ওপর। সুতরাং, এক্ষেত্রে প্রাইজ জেতার জন্য আপনার পর্যবেক্ষণ ক্ষমতাও অত্যন্ত জরুরী।

নতুন বাজেটে খুলে গেল মধ্যবিত্তের কপাল। বেশ কিছু ক্ষেত্রে পাওয়া যাবে সুবিধা

তবে জানিয়ে রাখি যে, লটারিতে আপনি পুরস্কার পাবেন কিনা তা অনেকাংশে নির্ভর করে ভাগ্যের উপর। ভাগ্যে থাকলে আপনি অবশ্যই পুরস্কার পাবেন।

Related Articles

Back to top button